গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য বিশেষ পর্যটন অফার

0
466

পর্যটন খাতে বিভিন্ন ধরনের সেবা প্রদানে গ্রাহকদের জন্য প্যাকেজ আয়োজন করেছে গ্রামীণফোন। বিপণন কর্মসূচির মাধ্যমে দেশের ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে এয়ারলাইন, হোটেল বুকিং ও বেড়ানোর ক্ষেত্রে বিশেষ ছাড় ও অফার দিচ্ছে প্রতিষ্ঠানটির লয়্যালটি প্ল্যাটফর্ম জিপি স্টার।

অনলাইন ট্রাভেল এজেন্সি অ্যাগোডার মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্যান্য দেশের বেলায় হোটেল বুকিংয়ে ৮ শতাংশ ছাড় দেওয়া হবে তাদের।

আমারুম-এর মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং ও বাসের টিকিটে অতিরিক্ত ১৩ শতাংশ ছাড় মিলবে। অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিট ক্রেতাদের জন্য থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

প্ল্যাটিনাম প্লাস, প্লাটিনাম ও গোল্ড জিপি স্টার গ্রাহকদের আন্তর্জাতিক এয়ার টিকিটের মূল দামের ক্ষেত্রে ১৫ শতাংশ (৫ হাজার টাকা পর্যন্ত) ছাড় দিচ্ছে ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান গো জায়ান। একইসঙ্গে অভ্যন্তরীণ বিমান টিকিটে ১০ শতাংশ (৫০০ টাকা পর্যন্ত) ছাড় পাবেন তারা।
রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকিট একজন ব্যক্তির জন্য ১৩ হাজার ৫০০ টাকা (বিশেষ মূল্য) এবং কক্সবাজারের লং বিচ হোটেলে তিন রাত চার দিন থাকার সুযোগ থাকছে। বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ প্রত্যেক ভ্রমণপ্রেমীর জন্য ১২ হাজার ৯০০ টাকায় বিমান প্যাকেজসহ অন্যান্য আরও বিশেষ সুবিধা দিচ্ছে।

তার্কিশ এয়ারলাইনসের সব আন্তর্জাতিক রুটে ৩০ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করতে চাইলে টিকিটের মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইনসের সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে আকর্ষণীয় সুবিধা পাবেন তারা।
প্যাকেজটিতে শ্রীমঙ্গলের পাঁচতারকা হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে ১৫ হাজার ৪৪৪ টাকায় বিশেষ সুবিধা রয়েছে। অফারটি দুইজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি ও ১০ বছরের নিচে দুইজন শিশুর জন্য প্রযোজ্য (বিনামূল্যে থাকা-খাওয়ার সুবিধা)। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

বিশেষ প্যাকেজের আওতায় কক্সবাজারের লং বিচ হোটেলে ১১ হাজার ৯৯৯ টাকায় দুই রাত (অতিরিক্ত এক রাত ফ্রি) থাকতে পারবেন তারা। লং বিচ হোটেল ঢাকায় ৩ হাজার ৪০০ টাকায় একটি কিনলে একটি ফ্রি হিসেবে বুফে ডিনার উপভোগ করা যাবে। রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সি পার্ল হোটেলে থাকছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়।
গাজীপুরের সারাহ রিসোর্টে আগামী ১ থেকে ১২ অক্টোবর পর্যন্ত সপ্তাহের যেকোনও দিন বিশেষ মূল্যছাড় পাবেন জিপি স্টার গ্রাহক দম্পতিরা। 

ট্যুরহাব বিডি’র সব ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড়ের সুবিধা মিলবে। ট্রিপজিপ ট্যুরসের নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় দেওয়া হবে। বিমান হলিডেজের মাধ্যমে হজরত শাহজালাল বিমানবন্দরের (আন্তর্জাতিক টার্মিনাল) ‘মিট অ্যান্ড অ্যাসিস্ট’ সেবা উপভোগ করা যাবে।

জিপি স্টার গ্রাহকরা ‘মেইক অ্যা উইশ’-এর চলমান প্যাকেজের সুবাদে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা ও রাজশাহীতে ভিসা প্রক্রিয়া ও জমাদানে পূর্ণ সহযোগিতা পাবেন তারা।

অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইটে ঘুরে আসুন।

কারটেসিঃ বাংলা ট্রিবুন