বাংলাদেশের জন্য এয়ার এরাবিয়ার লোভনীয় অফার!

0
230

বাংলাদেশ থেকে বিশ্বের ৯টি পর্যটন গন্তব্যে ভ্রমণে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ও টিকেট মূল্যে টিকেট দিচ্ছে শারজাহভিত্তিক বিমানসংস্থা এয়ার এরাবিয়া। এর মধ্যে ৩ টি গন্তব্যে রিটার্ন বিমান টিকেট, হোটেলেসহ হলিডে প্যাকেজ এবং ৮টি গন্তব্যে বিশেষ মূল্যের টিকেট রয়েছে।

সংযুক্ত আরব আমিরাত বাণিজ্যিক ও পর্যটন শহর দুবাই এবং ইউরোপের দেশ অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনা এবং চেক প্রজাতন্ত্রের বৃহত্তম শহর প্রাগের আলাদা আলাদা প্যাকেজের সুবিধায় আছে রিটার্ন বিমান টিকেট, ৩ তারকা হোটেলে ব্রেকফাস্টসহ থাকা।

লোভনীয় হলিডে প্যাকজ
দুবাই : ৪ দিন ৩ রাতের প্যাকেজ মূল্য জনপ্রতি ৪১,৫০০ টাকা। রিটার্ন বিমান টিকেট, ৩ তারকা হোটেলে ব্রেকফাস্টসহ ৩ রাত থাকা এবং শারজাহ-দুবাই ট্রান্সফার।

প্রাগ : ৫ দিন ৪ রাতের প্যাকেজ মূল্য জনপ্রতি ৫৪,২০০ টাকা। রিটার্ন বিমান টিকেট, ৩ তারকা হোটেলে ব্রেকফাস্টসহ ৪ রাত থাকা। বাড়তি এক রাতের জন্য জনপ্রতি ২,৩০০ টাকা।

ভিয়েনা : ৫ দিন ৪ রাতের প্যাকেজ মূল্য জনপ্রতি ৫৭,৬০০ টাকা। রিটার্ন বিমান টিকেট, ৩ তারকা হোটেলে ব্রেকফাস্টসহ ৪ রাত থাকা। বাড়তি এক রাতের জন্য জনপ্রতি ২,৮৮০ টাকা।

প্রাগ + ভিয়েনা: ৫ দিন ৪ রাতের প্যাকেজ মূল্য জনপ্রতি ৬৯,১০০ টাকা। রিটার্ন বিমান টিকেট, ৩ তারকা হোটেলে ব্রেকফাস্টসহ ৪ রাত থাকা (২ রাত প্রাগ + ২ রাত ভিয়েনা) এবং ২য় শ্রেণীর ট্রেন আন্তঃনগর টিকিট। বাড়তি এক রাতের জন্য জনপ্রতি ২,৮৮০ টাকা।

আকর্ষনীয় মূল্যের রিটার্ন বিমান টিকেট
বিভিন্ন গন্তব্যে আকর্ষনীয় মূল্যের রিটার্ন বিমান টিকেট দিচ্ছে এয়ার এরাবিয়া। এ গুলো হল শারজাহ (ইউএই) ৩২,২৭০ টাকা, ভিয়েনা (অস্ট্রিয়া) ৪৬,১০০ টাকা, মস্কো (রাশিয়া) ৪৬,১০০ টাকা, প্রাগ (চেক প্রজাতন্ত্র) ৪৬,১০০ টাকা, ইস্তাম্বুল (তুরস্ক) ৪৬,১০০ টাকা, নাইরোবি (কেনিয়া) ৪৬,১০০ টাকা, কায়রো (মিশর) ৫০,৭১০ টাকা ও আলেকজান্দ্রিয়া (মিশর) ৫০,৭১০ টাকা।

আগ্রহীদের আগামী ৩১ অক্টোবরের মধ্যে টিকেট কিনতে হবে । ভ্রমণ করতে পারবেন আগামী বছরের (২০২০ সাল) ৩০ মার্চ পর্যন্ত নিজের পছন্দ মতো সময়ে ।

বিস্তাারিত জানতে এবং টিকেট বুকিং দিতে এয়ার এরাবিয়ার ওয়েব সাইটে কিংবা ফোনে সেলস সেন্টার চট্টগ্রাম +৮৮০ ১৭১৩৪৮২১৯৩ এবং ঢাকা +৮৮০ ১৭৩০০৩৭৭৫০ বা ট্রাভেল এজেন্টের সাথে যোগােযােগ করতে পারেন।

ঢাকা ও চট্টগ্রাম দুই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভ্রমণ করা যাবে এয়ার এরাবিয়ার এই বিশেষ প্যাকেজের গন্তব্যে। প্রতিদিন ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩ টি এবং চট্টগ্রাম শাহআমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২ টি করে ফ্লাইট শারজাহের উদ্দ্যেশে ছেড়ে যায় । সেখান থেকে কানেকটিং ফ্লাইটে দুবাই ছাড়া বাকি গন্তব্যেগুলোতে।

এয়ার এরাবিয়ার চট্টগ্রামের সেলস ম্যানেজার ই কে রিয়াজ আকাশযাত্রাকে বলেন, ‘হোটেল পেনিনসুলায় অনুষ্ঠিত তিনদিনের চট্টগ্রাম ট্রাভেল মার্ট ২০১৯ উপলক্ষে এই বিশেষ হলিডে প্যাকেজ ও টিকেট অফারের ঘোষণা করা হয়েছিল। মেলার সংক্ষিপ্ত সময়ে অনেকের পক্ষে প্রস্তুতি নেয়া হয়ে উঠে না বলেই আমরা আগ থেকেই বুকিং মেয়াদ বাড়িয়ে রেখেছিলাম। সে হিসেবে ৩১ অক্টোবর পর্যন্ত এই হলিডে প্যাকেজ ও বিশেষ মূল্যের টিকেট পাওয়া যাবে।’

আন্তর্জাতিক পর্যটন মেলায় এই অফারের বেশ সাড়া মেলে বলে তিনি জানান।

মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার প্রথম এবং বৃহত্তম স্বল্প খরচের (লো কস্ট) বিমানসংস্থা এয়ার এরাবিয়া মধ্যপ্রাচ্য, উত্তর আফ্রিকা, এশিয়া এবং ইউরোপ জুড়ে ১৭০ টিরও বেশি গন্তব্যে চলাচল করে। বর্তমান বহরে এয়ারবাসের ৫৩ টি নতুন উড়োজাহাজ রয়েছে।

কারটেসিঃ akashjatra.com